পাইথন কোর্স/ট্রেইনিং – Python Course/Training in Bangla/Bangladesh

যাদের একা পাইথন শিখতে সমস্যা হচ্ছে বা অন্য় কোথাও শিখে ফল পাননি অথবা একজন প্রো পাইথন সাপুড়ের কাছে হাতে কলমে শিখতে চান তারা তারা আমার কাছে কোর্স করতে পারেন। আমার কোর্সে ২০ টি ক্লাস থাকে, প্রতিটা ক্লাস দেড় থেকে দুই ঘন্টা ব্যাপী হয়। ক্লাসগুলো হয় সম্পূর্ণ প্রাকটিক্যাল ও প্রজেক্ট ভিত্তিক। প্রতিদিন হোম টাস্ক দেওয়া হয় এবং সেগুলো একান্তই সলভ করতে না পারলে অথবা সর্বচ্চ চেষ্টা না করলে পরের ক্লসে মুখ দেখানো নিষেধ।

লাইভ অনলাইন ক্লাস – Online Python Course in Bangladesh

আমি প্রতি মাসের এক তারিখে একটি করে নতুন ব্যাচ শুরু করি। সুতরাং, যে মাসে আপনি আমার কাছে অধ্যয়ন শুরু করত চান, তার আগের মাসের মধ্যে ভর্তি হতে হবে। অনলাইন ব্য়াচে সর্বচ্চ ১০ জন থাকে। ভর্তি নিশ্চিত করতে অগ্রীম অর্ধ কোর্স ফি জমা দিতে হবে এবং ক্লাশ শুরুর আগের দিনের মধ্যে বাকি অের্ধেক। কোন রকম দর কসাকষির কোন সুযোগ নেই, ডিসকাউন্ট এর অস্তিত্বও নেই।

অফলাইন ক্লাস – Offline Python Course in Bangladesh, Dhaka

আপনি যদি ঢাকায় বসবাসরত হন তবে স্বশরীরে উপস্থিত হয়ে আমার কাছ থেকে প্রশিক্ষন নিতে পারেন। এ কোর্সটি শুধুমাত্র প্রোফেসনালদের জন্য (যে কোন প্রফেসন)। এ ক্ষেত্রে ব্যাচে সর্বচ্চ ৫ জন করে থাকতে পারবে। অনলাইন কোর্সের সকল কথা এ ক্ষেত্রেও প্রোজয্য।

একক পাইথন ট্রেনিং – One-to-one Python Course in Bangladesh

এ কোর্সটি শুধুমাত্র প্রোফেসনালদের জন্য (যে কোন প্রফেসন)। অনলাইন বা স্বশরীরে উপস্থিত হয়ে অথবা লাইভ অনলাইনে আপনি এ কোর্স এককভাবে আমার কাছে করতে পারেন। পূর্বে উল্যেখিতিআর সকল কিছু এ ক্ষেত্রেও প্রোজয্য।

কোর্স ফি

লাইভ অনলাইন ব্যাচের জন্যঃ ২০,০০০/= অফলাইন ব্যাচের জন্যঃ ৩০,০০০/= একক অনলাইন/অফলাইন কোর্সের জন্যঃ ৬০,০০০/=

* কোর্সের ফি গুলো কয়েকমাস অন্তর অন্তর পরিবর্তন(বৃদ্ধি) হয়, ‍এবং এ পেজে সেই আপডেটেড ফি সব সময় নাও পাওয়া যেতে পারেঃ শেষেরে কোর্সের জন্য চার মাস অন্তর ৫,০০০/== এবং বাকি দুটোর জন্য ছয় মাস অন্তর ৫,০০০/== বৃদ্ধি পায়। কোনরকম বারগেনিং/ডিসকাউন্ট/লেট-পেমেন্ট সম্ভব/প্রযোজ্য/গ্রহনযোগ্য নয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *